United States

[United States][grids]

ঘন কুয়াশায় নিয়ন্ত্রণ হারাল সিএনজি, প্রাণ গেল চালকের

 

ঘন কুয়াশায় নিয়ন্ত্রণ হারাল সিএনজি, প্রাণ গেল চালকের
ঘন কুয়াশায় নিয়ন্ত্রণ হারাল সিএনজি, প্রাণ গেল চালকের

মৌলভীবাজারের কমলগঞ্জে ঘন কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা খুঁটির সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন গাড়িতে থাকা ৪ যাত্রী। গতকাল সোমবার রাত সাড়ে ১২টার দিকে কমলগঞ্জের ভানুগাছ-শ্রীমঙ্গল সড়কের মাগুরছড়া টার্নিং পয়েন্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতের নাম সন্তোষ বৈদ্যর (৪৮)। তার বাড়ি কুলাউড়া উপজেলার দুর্গাপুরে। দুর্ঘটনায় আহত যাত্রীরা হলেন- কুলাউড়া উপজেলার দিলদারপুর চা-বাগানের শিশু বিউটি (৯), নিখিল শুক্ল বৈদ্য (৬৫), নারায়ণ (৪০) ও বিক্রম (৩০)।

কমলগঞ্জ থানা ও স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ১২টায় একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশা ঘন কুয়াশার কারণে সড়কের পাশে খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে সিএনজি অটোরিকশা সামনের অংশ দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চালক সন্তোষ বৈদ্যর মৃত্যু হয়।

ঘটনার খবর পেয়ে কমলগঞ্জ থানা-পুলিশের একটি দল নিহত চালকসহ আহত ৪ যাত্রীকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. অভিজিৎ সিংহ বলেন, পুলিশ দুর্ঘটনায় আক্রান্ত ৫ জনকে রাতে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এর মধ্যে চালক সন্তোষ বৈদ্যকে মৃত পাওয়া যায়। বাকি আহত ৪ জনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান বলেন, তীব্র শীতের মধ্যে সোমবার রাতে লাউয়াছড়া জাতীয় উদ্যানের পাহাড়ি এলাকায় ঘন কুয়াশা থাকায় এ দুর্ঘটনা ঘটে।




sorce: kalerkantho

কোন মন্তব্য নেই:

United States

[United States][stack]